ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

একসঙ্গেই থাকছেন আরবাজ-জর্জিনা!   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩৩, ২৯ সেপ্টেম্বর ২০১৮

নয়া প্রেমে মজেছেন আরবাজ খান। মালাইকা আরোরার সঙ্গে সম্পর্কচ্ছেদ হয় বছর খানেক আগে। এরপর থেকেই একসঙ্গে থাকছেন এই প্রেমিক যুগল। শুধু তাই নয়, আরবাজের সঙ্গে জর্জিনা আন্দ্রিয়াইনির সম্পর্ক এখন টক অফ দা টাউনে পরিণত হয়েছে। জানা গেছে, মাঝে মধ্যেই একসঙ্গে থাকছেন তারা। অর্থাৎ লিভ টুগেদার করছেন। শোনা যাচ্ছে তারা খুব তাড়াতাড়ি বিয়ে করবেন। গত বছর সম্পর্ক ভাঙে আরবাজ খান ও মালাইকা অরোরা খানের। কিন্তু কেন? তা নিয়ে কেউ প্রকাশ্যে মুখ খোলেননি।   

খান প্যালেস ছেড়ে বরাবরের জন্য চলে যান মালাইকা। তবে শোনা গেছে, অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে প্রেম করছেন মালাইকা। আর সেই কারণেই আরবাজকে ছেড়েছেন তিনি। কিন্তু আরবাজ এই বিষয়ে ছিলেন চুপচাপ। স্ত্রী’র সঙ্গে বিচ্ছেদের পর বেশ কিছুদিন একাই ছিলেন আরবাজ। তবে তিনি বা মালাইকা, কেউই তাদের সন্তানদের উপর এর প্রভাব পড়তে দেননি।

একসঙ্গে তারা বাইরে দেখা করেছেন, সপরিবারে রেস্তোরাঁয় গিয়েছেন। এমন ঘটনার পর এখনও পর্যন্ত একাই রয়েছেন মালাইকা। অর্জুন কাপুরের সঙ্গে যে গুজব শোনা গিয়েছিল, তাও ধামাচাপা পড়ে যায়। কিন্তু নতুন স্বপ্নসুন্দরীর খোঁজ পেয়ে যান আরবাজ। তিনি জর্জিনা আন্দ্রিয়াইনি। একাধিকবার তাকে ও আরবাজকে একসঙ্গে দেখা গেছে। আরবাজ ঠিক করেছেন, এবার বিয়ে করবেন তিনি।

এসি  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি